Unlimited Google Drive Storage!
Post #1
damonklaus|| 
Members

11/05/2019 11:12:48
(5 weeks ago)
Ratio: 33.93
Posts: 5
Bangladesh  
is there any way to use unlimited drive storage free?
top

Post #2
faahim11|| 
Members

11/05/2019 13:32:37
(5 weeks ago)
Ratio: 194.32
Posts: 6
Bangladesh  
Free te ke dibe bolen?  Amar kache account ache nile boilen.
top

Post #3
dev1ous|
memberPRO

12/05/2019 10:47:20
(4 weeks ago)
Ratio: 4.03
Posts: 26
Holy See (Vatican City State)  
onek university theke .edu theke email deya hoy with free unlimited storage. echara
free paben na kothao. monthly or yearly pay kortei hobe

Last edited by dev1ous at 12/05/2019 10:47:54


_______________________________________________

top

Post #4
aushimul|
Quality Control Staff

12/05/2019 12:18:04
(4 weeks ago)
Ratio: 49,581.82
Posts: 53
Bangladesh  
YouTube lots of videos ache to get an edu email..
Latest video dekhe ekta khulen...
Shudu unlimited Google Drive bolle bhul hobe..
Amazon prime 6 months trial free...also other services like kindle
Microsoft office 365 free...
Aro advantages ase...Google for that
Already using them...so it is verified...just kosto kore ektu khujen...

Last edited by aushimul at 12/05/2019 12:19:31

top

Post #5
Arnab_arns|| 
Members

14/05/2019 16:16:52
(4 weeks ago)
Ratio: 6.03
Posts: 3
Bangladesh  

aushimul wrote:
YouTube lots of videos ache to get an edu email..
Latest video dekhe ekta khulen...
Shudu unlimited Google Drive bolle bhul hobe..
Amazon prime 6 months trial free...also other services like kindle
Microsoft office 365 free...
Aro advantages ase...Google for that
Already using them...so it is verified...just kosto kore ektu khujen...

hey bro, ami recently youtube dekhe akta edu email khulechi but ami shudhu onedrive 1tb storage peyechi. Apni ki ektu bolte parben google drive ey email diye kivabe khulbo or else like amazon prime kivabe register korbo amr edu email diye?

Last edited by Arnab_arns at 14/05/2019 16:17:25

top

Post #6
aushimul|
Quality Control Staff

14/05/2019 16:27:15
(4 weeks ago)
Ratio: 49,581.82
Posts: 53
Bangladesh  

Arnab_arns wrote:

aushimul wrote:
YouTube lots of videos ache to get an edu email..
Latest video dekhe ekta khulen...
Shudu unlimited Google Drive bolle bhul hobe..
Amazon prime 6 months trial free...also other services like kindle
Microsoft office 365 free...
Aro advantages ase...Google for that
Already using them...so it is verified...just kosto kore ektu khujen...

hey bro, ami recently youtube dekhe akta edu email khulechi but ami shudhu onedrive 1tb storage peyechi. Apni ki ektu bolte parben google drive ey email diye kivabe khulbo or else like amazon prime kivabe register korbo amr edu email diye?



Write down the email...let me check which one you have??
top

Post #7
Arnab_arns|| 
Members

15/05/2019 12:39:16
(4 weeks ago)
Ratio: 6.03
Posts: 3
Bangladesh  

aushimul wrote:

Arnab_arns wrote:

aushimul wrote:
YouTube lots of videos ache to get an edu email..
Latest video dekhe ekta khulen...
Shudu unlimited Google Drive bolle bhul hobe..
Amazon prime 6 months trial free...also other services like kindle
Microsoft office 365 free...
Aro advantages ase...Google for that
Already using them...so it is verified...just kosto kore ektu khujen...

hey bro, ami recently youtube dekhe akta edu email khulechi but ami shudhu onedrive 1tb storage peyechi. Apni ki ektu bolte parben google drive ey email diye kivabe khulbo or else like amazon prime kivabe register korbo amr edu email diye?



Write down the email...let me check which one you have??


[email protected]
top

Post #8
ga9020|| 
Members

15/05/2019 12:46:57
(4 weeks ago)
Ratio: 0.57
Posts: 4
Canada  
PM me to purchase an edu account for unlimited storage.
top

Post #9
sabbirsarower|| 
Members

16/05/2019 05:54:47
(4 weeks ago)
Ratio: 1.63
Posts: 54
Bangladesh  
cool1.gif
top

Post #10
nishad647|| 
Members

18/05/2019 05:23:19
(4 weeks ago)
Ratio: 0.06
Posts: 1
Bangladesh  
Amar kache .edu email ache jeta die apni unlimited gdrive storage paben..... echaraw aro onk shubudha paben.... lagle pm koren
top